অন্যান্য

পটিয়ায় অপহৃত স্কুলছাত্রী ২৬ দিনেও উদ্ধার হয়নি

পটিয়ায় আশিয়া ইউনিয়নের বাথুয়া গ্রামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গত ২১ সেপ্টেম্বর দিনদুপুরে এলাকার মুরালী বাজার এলাকা থেকে এক ছেলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে তার পিতা ৮ অক্টোবর চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ একটি মামলা দায়ের করেন। আদালত পটিয়া থানাকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য নির্দেশ দেয়ার ২৬দিন পরও উদ্ধার করতে পারেনি।

অভিযোগ সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী উপজেলা আশিয়া ইউনিয়নের বাথুয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী। ওই স্কুল ছাত্রীকে গত ২১ সেপ্টেম্বর বিকেলে মুরালী বাজারস্থ স্থানীয় একটি টেইলার্সে কাপড় সেলাই করতে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায়। মামলার আসামিরা হলেন, আশিয়া ইউনিয়নের বাথুয়া গ্রামের ৮নং ওয়ার্ড আবুল বশরের বাড়ির মো. আবুল বশরের পুত্র মো. শাহাদাত হোসেন সজীব (২২), তার পিতা মো. আবুল বশর (৪৫) ও মা বেবী আকতারকে (৩৮) এবং এজাহার নামীয় অজ্ঞাতনামা ২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পটিয়া থানাকে তদন্ত করার দায়িত্ব দেন।

এ বিষয়ে পটিয়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই খায়রুল রবিন জানান, এ ঘটনায় কোর্টে একটি মামলার প্রেক্ষিতে পটিয়া থানাকে দায়িত্ব দেয়া হয়েছে। আমাকে মামলার তদন্তকারী কর্মকর্তা হিসাবে দায়িত্ব দেয়া হয়। এ মামলায় আসামিকে ধরার জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। তার পুরো পরিবার পলাতক রয়েছে। আমরা আসামিকে ধরতে বিভিন্ন জায়গায় খবরাখবর নিচ্ছি। তাদের মোবাইল নম্বর বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *