দাগনভূঞা

জায়লস্করে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষক কারাগারে

ফেনীর দাগনভূঞায় ৫ম শ্রেণিতে পডুয়া ১১ বছর বয়সী একজন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন স্কুল শিক্ষককে গ্রেপ্তার ও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। তার নাম রমজান আলী শাহিন (৩৩)। তিনি উপজেলার বারাহি গোবিন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এ ঘটনায় গত শনিবার রাতে ছাত্রীর মা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃত আসামি-স্কুল শিক্ষক রমজান আলী শাহিন দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহি গোবিন্দ গ্রামের ওয়াহেদ মিঝি বাড়ির হারিছ আহমদের ছেলে ও বারাহি গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শিক্ষার্থীর মা অভিযোগ করেন, ধর্ষনকারী ওই শিক্ষক রমজান আলী শাহিন একজন বখাটে ধরনের ব্যক্তি। গত বছরের ২৩ আগষ্ট দুপুরে ওই স্কুল শিক্ষক মেয়েকে ডেকে তার বসত বাড়ির পাশের বাগানের নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে কাউকে কিছু বললে স্কুলে গেলে মারধর করবে মর্মে ভয়-ভীতি দেখায়।

গত ২২ মে সন্ধ্যায় তাদের মেয়েকে তার ঘরে ডেকে নিয়ে আবারও জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন ওই ছাত্রী তার হাত থেকে ছুটে দৌড়ে ঘরের বাইরে গিয়ে বিষয়টি বাড়ীর সবাইকে বলে দেয়। ধর্ষণের শিকার স্কুল ছাত্রী একই স্কুলের ৫ম শ্রেণীর শিক্ষার্থী।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেপ্তার করেন। রোববার ওই শিক্ষককে ফেনীর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামীকে গ্রেপ্তার ও ফেনীর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *