অন্যান্য

পুরাতন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান: ১১মোবাইল চোর গ্রেফতার

নগরীর পুরাতন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করেছে কোতেয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) কোতোয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশন, নতুন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ২০২টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

এসময় পুরাতন রেল স্টেশন এলাকা থেকে মো. ফজলুল করিম ও শাহ আলমকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে বাকি আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ১১ জন হলেন- মো. ফজলুল করিম (৩৫), মো. শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), মো. সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), মো. শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) এবং রবিন (২৩)

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের মধ্যে রয়েছে রাব্বি, বাদশা, হোসেন, আলী, বস লিটন, আজমের নেতৃত্বে ১২টি গ্রুপ। তাদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চালানো হবে।

ব্রিফিংয়ে সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *