বিনোদন

পরীর নতুন বাসা কোথায়?

পরীর নতুন বাসা কোথায়?

চিত্রনায়িকা পরীমণি দীর্ঘ ২৭ দিনের কারাবাসের পর বনানীর লেকভিউয়ের বাসায় ফিরেই বাড়ি ছাড়ার নোটিশ পান। তার দুই-তিন মাসের মধ্যেই নতুন বাসায় উঠার কথা ছিলো। তবে এতটা সময় নেননি! মাস না ফুরাতেই গেলো ২০ সেপ্টেম্বর এলো তার ‌‘বাসা বদলের’ খবর।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর, নতুন ফ্ল্যাটে উঠেছেন পরীমণি। এখন প্রশ্ন, পরীমণির নতুন বাসাটি কোথায়? কোন এলাকায় নতুন বাসা নিলেন নায়িকা? পরীর চতুর জবাব, ‘ঢাকাতেই আছি।’

সংবাদমাধ্যমগুলোর দাবি, পরীমণি নতুন ইন্টেরিয়রে বেশ কিছু ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন। তিনি লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতা পরেছেন। মাথার চুল দুইভাগ করে ঝুটি করা। সেখানে তাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে ছবিগুলো পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন- ‘love the life you live. live the life you love.’ যার বাংলা অর্থ দাঁড়ায়- ‘যে জীবন যাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।’ এমন ছবির একটাই বার্তা বহন করে, বাসা বদল করেছেন পরী। খবরটি মূলত সেই সূত্রেই হয়।

অবশ্য বাসা পাল্টালেও নতুন ঠিকানা লুকানোরই কথা। কেননা গত কয়েক মাস তার বাসার ভেতরে-বাইরে র‌্যাব, পুলিশ, সাংবাদিক, ভক্ত আর শত্রুদের আনাগোনায় মুখর ছিলো। ফলে পরীর পাশাপাশি সেখানে বসবাসকারী অন্যান্য পরিবারগুলোও বিব্রতকর অবস্থায় পড়েন।

জেল থেকে ফিরেই পরী জানিয়েছিলেন, ‘ ১৭ কোটি বাংলাদেশি চেনেন আমার বাসাটি। সম্ভবত বিদেশি সংবাদমাধ্যমগুলোও চেনে। তাহলে একটু অনুভব করুন, আমি এই বাসাটিতে কতটা নিরাপদে বা স্বস্তিতে আছি। বিল্ডিংয়ের অন্যদেরও আমার জন্য স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে।’

একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে, পরী রাজধানীর বনানীতেই আছেন। তবে নতুন বাসার ঠিকানার বিষয়টি অস্পষ্ট।

পরী বাসা পরিবর্তনের বিষয়টি স্পষ্ট করতে গণমাধ্যমকে বলেন, ‘আমি আর কোনও গোলমাল চাই না আমার বাসা নিয়ে। আমি যেখানে আছি নিরিবিলি ও নিরাপদে থাকতে চাই। সামনেই নতুন চ্যালেঞ্জ, ওস্তাদের (গিয়াস উদ্দিন সেলিম) নতুন ছবির রাবেয়া চরিত্রটি নিয়ে।

আমি আপাতত রাবেয়াতে ডুবে আছি। এটাও বলে রাখি, আমি কিন্তু রিসেন্টলি কোথাও কোনও স্টেটমেন্ট দিইনি নতুন বা পুরনো বাসা নিয়ে । সো এ বিষয়ে আমাকে জ্বালাবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *