বিনোদন

পরীমণিকে ছুঁতে পেরে দিওয়ানা মুদি দোকানি জিল্লুর

পরীমণিকে ছুঁতে পেরে আবেগাপ্লুত মুদি দোকানি জিল্লুর

চিত্রনায়িকা পরীমণি কারাগার থেকে মুক্ত হন বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে। কারাগার থেকে বের হওয়ার পর পরীমনিকে নেওয়ার জন্য তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য উপস্থিত হয়েছিলেন। এছাড়াও কারাফটকে ভিড় জমিয়েছিলো উৎসুক অনেক জনতা। মুদি দোকানি জিল্লুর রহমান তাদেরই একজন।

জিল্লুর মুদি দোকান কাশিমপুর কারাগারের সামনেই। পরীকে সামনাসামনি দেখার সুযোগ আগে কখনো হয়নি জিল্লুরের, কিন্তু তিনি সিনেমায় বহুবার দেখেছেন পরীমনিকে। যেদিন কাশিমপুর কারাগারে নেয়া হয় পরীমনিকে সেদিন জিল্লুর তাকে এক নজর দেখার চেষ্টা করেছিলেন, কিন্তু সুযোগ মেলেনি ঐদিন।  তাই তার সেই সাধণা পূরণ হলো আজ। শুধু দেখা নয়, নায়িকার হাতে হাত মেলাতেও পেরেছেন জিল্লুর।

একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে জিল্লুর বরাতে বলা হয়েছে, পরী নায়িকা জেলখানায় আসার পর থেকেই আকাঙ্ক্ষা ছিল তাকে দেখব। কারণ ‘আমি তার ভক্ত। এত মানুষের ভিড়ে নায়িকাকে দেখতে পেরে মনে হয়েছে আকাশের চাঁদ হাতে পেয়েছি। যেটা ভাষায় বোঝানো যাবে না, বাস্তবে দেখে অনেক বেশি ভালো লেগেছে।

আজ আমি তার কাছাকাছি গিয়ে তার সঙ্গে হাত মেলাতে পেরেছি। এ জন্য আমি নিজেকে অনেক ধন্য মনে করছি, খুব ভাল অনুভব করছি।

জিল্লুর রহমান নিজের পরিচয় জানিয়ে বলেন, কারাগারের সামনের স্থানীয় দোকানদার আমি, কারাগারের সাথে আমি সম্পৃক্ত।’ তাই সেই হিসেবে কারাগারে সব সময় যাওয়া-আসা আছে।

নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন। গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে জামিন আদেশ দিলেও সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি।

উল্লেখ্য, রাজধানীর বনানীর বাসায় গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। অভিযানে র্যাব তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করে বলে জানায়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে পরীমণির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন র‍্যাব-১। ওই দিনই একই সূত্র ধরে অভিযান চালিয়ে পরিচালক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করা হয়েছিল।

আরও সংবাদঃ পরীমণিকে ছুঁতে পেরে দিওয়ানা মুদি দোকানি জিল্লুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *