অন্যান্য

পদ্মা সেতু দেখতে এসে আহত ৮ বন্ধু

দ্রুতগতির একটি মাইক্রোবাসের চাকা ফেটে উল্টে গিয়ে চালকসহ ৮ জন আহত হয়েছেন মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে। গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে ঘটনাটি ঘটেvমহাসড়কের শ্রীনগর পুরাতন ফেরিঘাট এলাকার আন্ডারপাসের ওপরে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

স্থানীয়রা জানিয়েছেন, তারা মাওয়া পদ্মা সেতু ঘুরতে এসেছিলেন গাড়ি নিয়ে। আহতদের মধ্যে একজনের হাত ভেঙে গেছে। চিকিৎসার জন্য ঢাকায় চলে গেছেন আহতরা সবাই।

মাইক্রোবাসটির মালিকের ছোট ভাই ঢাকার কেরানীগঞ্জ এলাকার বাসিন্দা মো. শফিউল্লাহ্ তুহিন বলেন, তারা শরীয়তপুরে ৮ বন্ধু মিলে বেড়াতে যাচ্ছিলেন। হঠাৎ করে গাড়ি উল্টে গেলে বন্ধু মিঠু (৩৫), পলাশ (৩৪), জিয়া (৩৫) ও চাকলসহ আমরা আহত হই।

হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ আফজাল হোসেন বলেন, ৮ বন্ধু ঢাকা থেকে পদ্মা সেতুতে ঘুরতে যাচ্ছিল মাইক্রোবাসটি রিজার্ভ করে। গাড়ীটি শ্রীনগর এলাকায় পৌঁছালে পেছনের বাম পাশের চাকা বিস্ফোরণ হয়ে রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ক্ষতিগ্রস্ত হয় গাড়ির সামনের অংশ।

ঐসময় একযাত্রীর হাতে কিছু অংশ কেটে গেছে। আহতদের মধ্যে কয়েজজন চিকিৎসার জন্য ঢাকায় ও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়। গাড়িটি অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *