অন্যান্য

নৌকার মেয়রকে জয়ী করতে কাজ করবেন বিএনপির সাবেক মেয়র মনজুর

বিএনপির সাবেক মেয়র এম মনজুর আলম চট্টগ্রাম সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর জন্য নির্বাচনে কাজ করবেন বলে আশ্বস্থ করেছেন। একইসাথে রেজাউলই মেয়র নির্বাচিত হবে বলে আশা করে করপোরেশন চালানোর ক্ষেত্রে সাবেক মেয়রদের পরামর্শ নিতেও অনুরোধ করেছেন নৌকার প্রার্থী রেজাউলকে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর উত্তর কাট্টলীতে এম মনজুর আলমের বাড়িতে যান রেজাউল করিম। এ সময় মনজুর নৌকার মেয়র প্রার্থীকে এসব কথা বলেন। রেজাউলও সাবেক মেয়র মনজুর আলমের সহযোগিতা চান।

এ সময় মেয়র প্রার্থী রেজাউলের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের সাংসদ দিদারুল আলম, স্থানীয় কাউন্সিল নেছার আহমেদ মনজু ও অধ্যাপক ড. মাসুম চৌধুরী।

জানা গেছে, নগরীর কাট্টলী এলাকায় মাওলানা মঈনুদ্দীন শাহ (র:) মাজার জিয়ারতের পর সনাতন ধর্মাবলম্বীদের একটি মন্দির পরিদর্শন করেন রেজাউল করিম চৌধুরী। এরপর সেখান থেকে সাবেক মেয়র মনজুর আলমের বাসায় যান তিনি। এ সময় তাদের মধ্যে ২০মিনিট আন্তরিক পরিবেশে আলোচনা হয়েছে।

২০১০ সালে মহিউদ্দিন চৌধুরীকে হারিয়ে মনজুর আলম বিএনপির টিকিটে মেয়র নির্বাচিত হলেও ২০১৫ সালে আ জ ম নাছির উদ্দীনের কাছে পরাজিত হয়ে রাজনীতি থেকেও সরে দাঁড়ান। পরে ধীরে ধীরে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন। এবার যে ১৯ জন আওয়ামী লীগের মনোনয়নে মেয়র হতে চেয়েছিলেন তার মধ্যে আলোচিত নাম ছিল সাবেক মেয়র মনজুর আলমেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *