স্বাস্থ্য ও রুপচর্চা

নারীদের যে ১০ টি গোপন চাহিদা, কাউকে জানতে দেয় না

প্রত্যেক মানুষের কিছু গো’পন ইচ্ছা’ চাওয়া – পাওয়া থাকে। তবে এগু’’লো অনেকে প্রকাশ ক’রে আবার অনেকেই প্রকাশ ক’রে না। বিশেষ ক’রে মেয়েরা ।

কিছু কিছু জিনিস আছে’ যেগু’’লো একজন নারী (female) সবার অগোচরে চাহি’দা ক’রেন কিন্তু মুখে স’ম্পূর্ণ বিপরীত কথা বলেন।

চলুন জে’নে নেওয়া যাক নারীদের (female) এমন ১০টি গো’পন আকাঙ্ক্ষা কথা যা মনে মনে খুব চান কিন্তু কাউকে তা জানতে দেন না:

১) প্রত্যেক মেয়েই চায় তার স্বা’মী আর্থিকভাবে স্বাবলম্বী হোক। লক্ষ্য করলে দেখবেন অনেকে প্রেম ক’রে কিন্তু বিয়ে ক’রার কথা বললে প্রেমিকাকে বলে আগে একটা ভালো চাকরি কর তরাপর। অধিকাংশ নরীদের চাওয়া এটাই।

২) ছেলেদের থেকে মেয়েরা সব সময় একটা সাজালো গোছালো সংসার চায়। যা সম্ভব শুধু ছোট পরিবারে’ বড় পরিবারে ও সম্ভব তবে ক’ষ্টকর। এ কারণে অধিকাংশ মেয়েরা চায় একক পরিবার ‘ যৌ’’থ পরিবার আদৌ বর্তমান মেয়েরা পছন্দ ক’রে না।

৩) বাহ্যিকভাবে একটা মেয়েকে ভালো ভাবে চেনা যায় না।প্রত্যেক নারী (female) নিজেকে তার ব’ন্ধুদের মাঝে আক’র্ষণীয় এবং যৌ’’’বনময়ী হয়ে উঠতে চায় কিন্তু এই বি’ষযটা সে প্রকাশ ক’রে না। মনে মনে রাখে। ৪) প্রত্যেক নারী (female) চায় সে ফর্সা ‘’হতে।

সে ফর্সা থাকুক আর না থাকুক ফর্সা হওয়ার চেষ্টা সে করবেই।৫) মেয়েরা কখনই তার স্বা’মীর মুখে অন্য নারীর (female) গু’’নকীর্তন শুনতে পছন্দ ক’রে না।সে চাইবে তার স্বা’মী যেন একমাত্র তাকেই চাক।

৬) মেয়েরা মুখে মুখে বলতে পারে সে নিজে’র দে’হের ওজন নিয়ে সে কখনোই চিন্তা ক’রে না কিন্তু অাসলে সে চায় নিজেকে চান স্লিম ও যৌ’’’বনময়ী শ’রীরের অধিকারী ক’রতে। ৭) মেয়েদের ভি’তর অনেক ঈর্ষা।

একজন মেয়ে অন্য একজন মেয়ের সাফল্য কখনোই দে’খতে পারে না।৮) সকল নারী (female) চায় তার প্রিয় মানুষটি তার কথা সবসময় মেনে চলুক’ তার কথা সবসময় পা’লন করুক’ সে মনে ক’রে তার অনেক দ্বায়িত্ব।

৯) একজন ছেলে তার বয়স এবং চেহারা নিয়ে ততোটা না ভাবলেও একজন নারী (female) চায় তার চেহারা’য় যেন বয়সের কালো ছাপ না প’ড়ে। ১০) একটি মেয়ে তার বুকের স্ত’ন অনেক গু’’’রুত্ব পূর্ণ মনে ক’রে।

নারীরা (female) স্ত’নের ব্যাপরে খুবই সজাগ’ খুব গু’’’রুত্ব পূর্ণ বলে মনে ক’রে। কারণ পুরুষকে আক’র্ষণ ক’রার মেইন অ’’’ঙ্গ এটা। এজন্য নারী (female) চায় স্ত’ন থাকুক সবসময় আক’র্ষণীয় ও যৌ’’’বনদী’প্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *