অন্যান্য

নরসিংদীতে লেগুনা ও কাভার্ডভ্যান সংঘ’র্ষঃ নি’হত ৬

নরসিংদীতে লেগুনা ও কাভার্ডভ্যান সংঘ’র্ষঃ নি’হত ৬। নরসিংদীর পাঁচদোনায় লেগুনা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৬ যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ৭ জন। নরসিংদীর পাঁচদোনার ঘোড়াশাল-টঙ্গীর আঞ্চলিক সড়কের পাঁচদোনার চাকশাল এলাকায় শুক্রবার (১৬ জুলাই) দুপুরে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, লেগুনায় ১০-১২ জন যাত্রী ছিল, তারা ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিল।

এসময় বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী কাভার্ডভ্যানের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায়। এ ছাড়া আহত এক নারী (৩০) বাড়ি যাওয়ার পর মারা যান। এছাড়া নরসিংদী জেলা সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও তিন জন মারা যায়।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার মোজাফর হোসেনের ছেলে চাঁন মিয়া (৬০), সুনামগঞ্জ জেলার বাংলাবাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০) ও বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬) এবং বাকি দুজনের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, এক শিশুসহ লেগুনার ৬ যাত্রী দুর্ঘটনায় নিহত হয়েছেন। এছাড়াও অন্তত ৭ জনের আহতের খবর পাওয়া গেছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *