দাগনভূঞা

দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রথম বর্ষপূর্তি উদযাপন

এম এইচ মালদার দাগনভূঞা

বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন দাগনভূঞা প্রবাসী ফোরাম। দাগনভূঞা প্রবাসী ফোরামের ১ম বর্ষপূর্তি উপলক্ষে ১২ এপ্রিল বুধবার বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দাগনভূঞা উপজেলার বিদেশে অবস্থানরত প্রবাসীদের অর্থায়নে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন দাগনভূঞা প্রবাসী ফোরাম দাগনভূঞা উপজেলায় মানবসেবা ও জনকল্যাণমুখী অভূতপূর্ব কর্মকান্ডে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে গত এক বছরে।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে দাগনভূঞা প্রবাসী ফোরামের দুবাই শাখার সভাপতি ফখরুলের সভাপতিত্বে ও সেচ্ছাসেবক ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মমোরিজপুর হাইস্কুলের সভাপতি মো. শাহীন মুন্সী, পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম সওদাগর, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক, দাগনভূঞা ইকবাল কলেজ সাবেক ভিপি নুরুল হুদা হুদন, দাগনভূঞা প্রবাসী ফোরামের দাগনভূঞা’র স্থানীয় প্রতিনিধি সাইফুল ইসলাম মাসুদ, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ইয়াসিন সুমনসহ দাগনভূঞা রিপোর্টার ইউনিটি ও প্রেসক্লাবের সাংবাদিকগন ও বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দাগনভূঞা প্রবাসী ফোরামের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে ইফতার মাহফিল শেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *