ছাগলনাইয়া

ছাগলনাইয়ার বাড়িতেই চিকিৎসা নিতে চান করোনা আক্রান্ত যুবক, চার বাড়ি লকডাউন

ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামে করোনায় শনাক্ত হওয়া যুবককে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে আনার প্রক্রিয়া চলছে। তবে ওই যুবক বাড়িতে থেকেই চিকিৎসা নিতে চান বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া জানিয়েছেন। তিনি জানান, করোনা আক্রান্ত যুবকের বাড়ি সহ আশপাশের চারটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, গত ২৫ মার্চ ওই যুবক ঢাকা থেকে গ্রামে আসেন। তার জ্বর-শ্বাস কষ্ট দেখা দিলে ১৪ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীক্ষার ফল পাওয়ার পর তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে।তার বয়স ২৮ বছর। তিনি ঢাকার মিরপুরে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিহাব রানা জানান, আজ শুক্রবার দুপুরের মধ্যে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে নেয়ার কথা রয়েছে।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, রোগীর অবস্থা দেখে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের বলেন, মধুগ্রামে চারবাড়ি লকডাউন করা হয়েছে। ওই এলাকায় পুলিশ ও গ্রাম পুলিশ পাহারা দিচ্ছে। আক্রান্ত ব্যক্তিকে বাড়িতে নাকি আইসোলেশনে চিকিৎসা দেয়া হবে সেব্যাপারে সিদ্ধান্ত নিতে আলোচনা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *