অন্যান্য

চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা দিয়ে হত্যাচেষ্টা আটক ৩

চলন্ত বাস থেকে ফেলে হত্যা চেষ্টার ঘটনায় ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭ নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় রহমত উল্লাহকে নামে এক শিক্ষককে।

এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল, মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে।

তিনি বলেন, চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নৃশংসভাবে হত্যাচেষ্টার মূল তিন আসামিকে আটক করা হয়েছে। কোতোয়ালী থানার স্টেশন এলাকায় স্কুলশিক্ষককে।  চান্দগাঁও ক্যাম্পে সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানাবেন, মঙ্গলবার দুপুর ১২টায় র‌্যাব-৭ এর অধিনায়ক স্যার সিপিসি-৩

আহত শিক্ষক রহমত উল্লাহ, নগরের পাঁচলাইশ হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শনিবার (২৭ নভেম্বর) দুপুরে পুরাতন স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।  তিনি চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের (পিটিআই) প্রশিক্ষণার্থী।

অক্সিজেন এলাকার বাসা থেকে পিটিআইতে আসা যাওয়া করে ক্লাস করেন। বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করলে রহমত উল্লাহর সঙ্গে চালক ও হেলপারের কথা-কাটাকাটি হয়। পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত বাস থেকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেন তাকে। পরে পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হলে গুরুতর আহত হন। আহত শিক্ষকের সহকর্মীরা এসব কথা জানান।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *