অন্যান্য

চবি শিক্ষক ড. জাহাঙ্গীর আলমের ইন্তেকাল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের শিক্ষক ও ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. জাহাঙ্গীর আলম মৃ ত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)।

রোববার (২৬ এপ্রিল) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ জোহরের নামাজের পর চট্টগ্রামের হাটহাজারীস্থ উত্তর মাদার্শা নিজ গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

প্রফেসর ড. জাহাঙ্গীর আলমের আকস্মিক মৃ ত্যুতে গভীর শো ক ও দুঃ খ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

উপাচার্য এক শোক বাণীতে বলেন, প্রফেসর ড. জাহাঙ্গীর আলম ছিলেন অত্যন্ত মেধাবী, বিনয়ী, নিভৃতচারী একজন সাদামনের মানুষ। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যদে দায়িত্বপালনকালীন তিনি তাঁর মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে যে অবদান রেখেছেন চবি প্রশাসন তা চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *