অন্যান্য

চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান ডা. ফরিদুল আলমের মৃত্যু

চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান, আগ্রাবাদ শিশু স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক এবং লোহাগাড়া সিটি হাসপাতালের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. ফরিদুল আলম (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৩০ মে) রাত আনুমানিক ১১টার দিকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ডা. ফরিদুল আলম লোহাগাড়া সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মজিদার পড়ার মৃত লাল মোহাম্মদের পুত্র।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রফেসর ডা.ফরিদুল আলম করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন চিকিৎসা নেওয়ার পর করোনার রিপোর্ট নেগেটিভ হয়।

ফরিদুল আলমের ভাগিনা মোহাম্মদ ওসমান জানান, আমার মামা করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছিলেন। মামার হার্টের সমস্যা ও হাই ডায়াবেটিস ছিলো। হার্ট ও ডায়াবেটিসের কারণে প্রায় ১মাস আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রফেসর ডা. ফরিদুল আলমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী এমপি, লোহাগাড়া হাসপাতাল মালিক সমিতি, বটতলী শহর পরিচালনা কমিটি, লোহাগাড়া বণিক সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *