অন্যান্য

চট্টগ্রামে পিকআপ-অটোরিক্সা সংঘর্ষঃ এক শ্রমিক নিহত, আহত ৩

চট্টগ্রামের পটিয়া পৌরসদরে রাজু চৌধুরী ধনা (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন, বালুবোঝাই পিকআপ ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে । এতে আহত হয়েছেন আরও ৩ জন।

নিহত রাজু উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক। হাঈদগাঁও ইউনিয়নের মধ্যম হাঈদগাঁও গ্রামের দ্বিজমনি চৌধুরীর ছেলে।

আহতরা হলেন- সালমা জাহান (১৬) আবু আহমদ (৬০), ও সানজানা আকতার (১৭)।

শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৌর সদরের শ্রীমাই ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রাহুল জানান, সকালে পটিয়া সদর থেকে একটি অটোরিক্সা চন্দনাইশের দিকে যাচ্ছিল। গাড়িটি শ্রীমাই বিজ এলাকায় পৌঁছলে আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বালুবাহী পিকআপের সামনে পড়ে যায়।

এ সময় পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায় অটোরিক্সাটি। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গ্যারেজ শ্রমিক রাজু চৌধুরী ধনা মারা যায়। আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরমধ্যে আবু আহমদ নামের এক অটোরিক্সার যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাইমা উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

এবং দূরঘটনাকবলিত পিকআপ ও অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *