অন্যান্য

চট্টগ্রামে নগদ একাউন্ট হ্যাকঃ দেড় লক্ষাধিক টাকা চুরি, গ্রেপ্তার ১

নগদ একাউন্ট হ্যাক করে দেড় লক্ষাধিক টাকা চুরি, চট্টগ্রামে গ্রেপ্তার ১।

চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন অলংকার মোড়ে বাবুল মিয়া (২৪) নামের এক যুবককে নগদের একাউন্ট হ্যাক করে ১ লাখ ৭৫ হাজার টাকা চুরির অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে বুধবার (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় হাককানি পেট্রোল পাম্প এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। নেত্রকোণার কলমাকান্দার কৃষ্ণপুরের আব্দুল আজিজের ছেলে গ্রেপ্তার বাবুল মিয়া।

পাহাড়তলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হাসান এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অলংকার মোড়ের মুহাম্মদ দিদারুল আলমের মালিকানাধীন দিদার এন্টারপ্রাইজে গত মঙ্গলবার একব্যক্তি ২ লাখ টাকা ক্যাশ ইন করার জন্য আসে।

দিদারুল আলমের কর্মচারী আল আমিন ২ লাখ টাকা নগদ এজেন্ট নম্বরে ব্যালেন্স ট্রান্সফার করে। পরে সকাল ১০টায় একাউন্ট হ্যাক করে ডিজিটাল ডিভাইসের মাধ্যমে প্রতারক চক্র দুই লাখ টাকার মধ্যে ১ লাখ ৭৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও বলেন, এ ঘটনার খবর পেয়ে বুধবার বিকেল সাড়ে ৪টায় হাককানি পেট্রোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ২৫ হাজার টাকা, প্রতারণার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও ৬টি সিম উদ্ধার করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে এ ঘটনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *