অন্যান্য

চট্টগ্রামে গলায় ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রীর আত্নহ’ ত্যা

চট্টগ্রামে গলায় ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রীর আত্নহ’ ত্যা। চট্টগ্রামের পটিয়ায় রেশমী আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী আত্নহ’ ত্যা করেছে। সোমবার সকালে নিজ ঘরে বিমের সাথে ওড়না পেঁচিয়ে আত্নহ’ ত্যা করেন। নি’ হত রেশমী পটিয়া সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষ সুত্রে জানা যায়, রেশমী উপজেলার কোলাগাঁও গ্রামের মৃ’ ত আব্দুল কাদেরের কন্যা। জঙ্গলখাইন গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করত।

তারা আরও জানায়, আজ সকালে বাড়ির লোকজন রেশমীকে ঝু’ লন্ত অবস্থায় দেখে পুলি’ শকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল এসে লা’ শ ময়না’ তদ’ ন্তের জন্য ম’ র্গে প্রেরণ করেন। রেশমী ফাঁস দেয়ার সময় ঘরে কেউ ছিলনা বলে জানা যায়। তবে কি কারণে সে আত্নহ’ ত্যা করেছে তা কারো জানা নেই।

এদিকে পটিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক নরুল আমিন রেশমীর মৃ’ ত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেণ, রেশমী নামে এক কলেজ ছাত্রী ফাঁস দিয়ে মৃ’ ত্যুর খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায় এবং লা’ শটি উ’ দ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ময়না’ ত’ দন্তের জন্য ম’ র্গে পাঠায়। তিনি জানান, রেশমী হতে পারে পরিবারের সাথে অভিমান করে আত্মহ’ ত্যা করে।

পটিয়া থানার এসআই নাজমুল কবির জানান, এ ব্যাপারে থানায় ইউডি মাম’ লা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *