বিনোদন

ক্ষমা চেয়ে শিমুল বললেন, সামনে বুঝেশুনে কাজ করবো

কোমল পানীয় কোকাকোলার বিজ্ঞাপনের মডেল হয়ে সামাজিকমাধ্যমে তুমুল সমালোচিত হচ্ছেন অভিনেতা শিমুল শর্মা। তাকে বয়কটের ডাকও দিয়েছেন সাধারণ জনগণ। পাশাপাশি এই অভিনেতা ও শরাফ আহমেদ জীবনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ময়মনসিংহের আইনজীবী এম. আহসান উদ্দিন।

এদিকে ঈদ উপলক্ষে শিমুল শর্মা অভিনীত ওয়েব ফিল্ম ‘ফিমেল ৪’ আসছে দেশের একটি ওটিটি প্লাটফর্মে। এ উপলক্ষে সম্প্রতি এক প্রিমিয়ারের আয়োজন করা হয়। আর সেখানেই শিমুল ফের দর্শকদের কাছে ক্ষমা চান।

আয়োজিত অনুষ্ঠানে শিমুল শর্মা বলেন, আমার সঙ্গে যা ঘটেছে তা অবশ্যই শিক্ষণীয়। কারণ, ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়। আমি ভুল করেছি, এর থেকে পাওয়া শিক্ষা আমি কাজে লাগিয়ে ভবিষ্যতের কাজগুলো খুব সতর্কতার সঙ্গে করবো। সবাই আমার এই ভুলকে ক্ষমা করবেন, আর অবশ্যই সামনের দিনে বুঝেশুনে কাজ করব।

ক্ষমা চেয়ে শিমুল বললেন, সামনে বুঝেশুনে কাজ করবো

এর আগে কোকাকোলা কাণ্ডে ক্ষমা চেয়ে ফেসবুকে শিমুল লেখেন, আমি শিমুল শর্মা। যদি ও পরিচয় দেওয়ার মতো একজন অভিনেতা এখনো হয়ে উঠতে পারিনি। কারণ, একজন অভিনেতা হবার জন্য যে অধ্যাবসায় এবং দূরদর্শিতা দরকার সেটা এখনো আমার হয়ে ওঠেনি, আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়তো না বুঝে করা আমার কাজ আজ আমার দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে।

তিনি বলেন, আর আমি ভবিষ্যতে কোনো কাজে অভিনয় করতে গেলে অবশ্যই আমাদের দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করবো। আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি, আমার এই পথচলায় ভুল ত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন এবং আমাকে ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভকামনায় রাখবেন। ধন্যবাদ সবাইকে।

প্রসঙ্গত, শিমুল শর্মা ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের নজর কেড়েছেন।