বিনোদন

কুমিল্লার ছেলের সঙ্গে গোপনে প্রেম, সারপ্রাইজ দিলেন মিম

কুমিল্লার ছেলের সঙ্গে গোপনে প্রেম, সারপ্রাইজ দিলেন মিম

পরিচয় ছয় বছর আগে। তারপর বন্ধুত্ব। এরপর মন দেওয়া-নেওয়া। দীর্ঘসময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত। নিজের জন্মদিনেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম বিশেষ মানুষটিকে প্রকাশ্যে নিয়ে এলেন।

সনি পোদ্দার মিমের হবু স্বামীর নাম। কুমিল্লার ছেলে। তিনি ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা। ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিত তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে মিমের অনেকের সঙ্গেই প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে সত্যি হয়ে কোনোটাই সামনে আসেনি। এদিকে সনির সঙ্গে যে মিম চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে কাক-পক্ষীও টের পায়নি। তারা নিজেদের সম্পর্ককে গোপন রেখেই ছয় বছর কাটিয়েছেন। নিজের পছন্দের ছেলেকে মিম পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন। বাবা-মা রাজি হওয়ায় তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

(১০ নভেম্বর) জন্মদিনের সকালে মিম এক সাক্ষাৎকারে জানান, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো ফেসবুকে মাঝেমধ্যে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।’

এদিকে মিমের সোশ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু ছবিতে তার হাতের অনামিকা আঙুলে আংটি রয়েছে। সাধারণত কেউ বাগদান না হলে এই আঙুলে আংটি পরেন না।

মিমের ইঙ্গিতপূর্ণ বক্তব্য এবং আংটি পরা ছবির সমীকরণ মেলালে সহজেই ধারণা করা যায়, তিনি বাগদান সেরে ফেলেছেন। এবার ঘোষণার মাধ্যমে অবসান ঘটলো সকল জল্পনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *