সোনাগাজী

সোনাগাজীতে আমড়াগাছে ওঠায় শিশুকে জুতাপেটা, বৃদ্ধ মুয়াজ্জিন গ্রেপ্তার

সোনাগাজীতে আমড়াগাছে ওঠার অভিযোগে জোবায়ের ইসলাম রুহন নামে সাত বছরের এক শিশুকে জুতাপেটা ও পদদলিত করে আহত করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গুরা মিয়াকে (৭৮) মঙ্গলবার রাতে বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ওই এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন।

শিশুটির পরিবার জানায়, উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় গত সোমবার বিকেলে আমড়া পাড়তে গুরা মিয়ার গাছে ওঠে একই এলাকার জোবায়ের ইসলাম রুহন। গাছে ওঠার অপরাধে গুরা মিয়া শিশুটিকে গাছ থেকে নামিয়ে জুতাপেটা করেন ও পদদলিত করে আহত করেন। আহত অবস্থায় শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তাঁর মা–বাবাকে জানায়। তারা তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

এদিকে শিশুটিকে জুতা পেটা ও পদদলিত করার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় শিশুটির বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে গুরা মিয়াকে আসামি করে মঙ্গলবার সন্ধ্যায় সোনাগাজী মডেল থানায় একটি মামলা করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত গুরা মিয়াকে বুধবার সকালে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *