অন্যান্য

আসন্ন ঈদে সিলেটে ১০০ গরু কোরবানি দিবেন ফারাজ

চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী দেশের বন্যা কবলিত মানুষদের সাহায্য এগিয়ে আসা আলোচিত ব্যক্তিত্বদের একজন। সোস্যাল মিডিয়ায় জনপ্রিয় এই ব্যাক্তি তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বন্যার্তদের জন্য অনুদান সংগ্রহ করে তাদের পাশে দাড়িয়েছেন।

এই যুবক গত কিছুদিন ধরেই বন্যা কবলিত এলাকাতে অবস্থান করেছেন। সেখানে শুকনো খাবার থেকে শুরু করে প্রয়োজনীয় সকল সাহায্য দিয়ে পাশে দাড়িয়েছেন বানভাসী মানুষদের জন্য। শুধু ত্রান দিয়েই নয়, ফারাজ চৌধুরী একের পর এক নজির গড়েছেন বন্যার্তদের সহযোগিতায়।

বানভাসী অসহায় মানুষের কাছে ইতিমধ্যেই তিনি লাখ লাখ টাকার ত্রাণ পৌছে দিয়েছেন। এছাড়াও সুনামগঞ্জের তাহিরপুরে ৩৫০টি ও কুড়িগ্রামে ১৫০টি ঘর নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন, যেখানে খরচ হবে ১ কোটি টাকা।

তিনি শুধু এখানেই থামেননি। তিনি ঘোষণা দিয়েছেন, আগামী কোরবানি ঈদে সিলেটের বন্যার্ত এলাকার অসহায় মানুষের জন্য ১০০টি গরু কোরবানি দেওয়ার। সোমবার তার নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, সিলেটে যে ভয়াবহ বন্যা হয়েছে তা এত অল্প সময়ে কাটিয়ে উঠা সম্ভব নয়। এবারের কোরবানির ঈদে আমরা ১০০টি গরু জবাই করে মাংস বিতরণ করবো সেখানকার অসহায় মানুষের জন্য । মানবিক চেতনা থেকে আমরা এই বৃহৎ কর্মসূচি হাতে নিয়েছি। ফারাজ বলেন, নিয়ত যেহেতু করেছি, আল্লাহর উপর ভরসা রেখে আমরা ১০০ গরু কোরবানি দিবো, ইনশাআল্লাহ।

সর্বমহলে প্রশংসিত হয়েছে ফারাজ করিম চৌধুরীর এ বক্তব্য। দেশেজুড়ে তিনি অর্জন করেছেন তুমুল জনপ্রিয়তা, একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *