দাগনভূঞা

দাগনভূঞায় মাছ ধরার অপবাদে এক ব্যবসায়ী পরিবারকে কুপিয়ে জখম

ফেনীর- দাগনভূঞা উপজেলার ৪ নং রামনগর ইউনিয়নের সেকান্দরপুর গ্রামের মাছ ধরার অপবাদে মতিউর ইসলাম নামে এক ব্যবসায়ীর পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম করেন চাচাতো ভাই, ও তার ভাতিজারা। গত শুক্রবার সন্ধ্যায় সেকান্দর পুর গ্রামের কলিম উদ্দিন বেপারী বাড়িতে এই ঘটনাটি ঘটে।

শুক্রবার সন্ধ্যায় মতিউর ইসলাম এবং তার স্ত্রী ফরিদা আক্তার শ্বশুর বাড়ি থেকে এসে পুকুরে গোসল করাই পানির আওয়াজ হওয়াতে তার চাচা সিদ্দিক উল্লাহ ও দুই চাচাতো ভাই রাহিম এবং মাহিম তাদেরকে পুকুরে মাছ চুরি করার অপবাদ দিয়ে তাদের সাথে বাকবিতণ্ডা শুরু করেন। বাকবিতণ্ডার এক পর্যায়ে চাচাতো ভাই রাহিম এবং মাহিম ধারালো অস্ত্র দিয়ে মতিউরের উপর অতর্কিত হামলা চালায়। মতিউরের মাথায় কোঁপ দেওয়াই তার স্ত্রী এবং বাবা মা তাকে রক্ষা করতে আসায় তাঁদের উপরও হামলা চালায় সিদ্দিক, রাহিম এবং মাহিম।

তারা অজ্ঞান হয়ে পড়লে পরে স্থানীয়রা তাদেরকে দাগনভূঞা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানেও রাহিম এবং মাহিমের লোকজন হামলার করার চেষ্টা করলে হাসপাতালের আশপাশের জনতা তাদের তাড়িয়ে দেন।

এ বিষয়ে মতিউর ইসলাম জানান, আমাদের অংশীদারিত্ব পুকুরে আমি আর আমার স্ত্রী গোসল করতে গেলে আমার চাচা সিদ্দিক উল্ল্যাহ এবং আমার চাচাতো ভাই রাহিম, মাহিম আমাদের মাছ চুরির অপবাদ দেন। পরে তারা বাকবিতণ্ডাকে কেন্দ্র করে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় এলোপাতাড়ি কোঁপে জখম করেছেন। আমাকে বাঁচাতে এলে আমার বৃদ্ধ বাবা মা এবং স্ত্রীকেও কুপিয়ে জখম করেন তারা। পরে কে বা কারা আমাদের উপজেলা সদর হাসপাতালে নিলে তারা সেখানেও হামলার চেষ্টা করে। আমাকে হত্যাচেষ্টার বিচারের জন্য আমি আইনের ব্যবস্থা নিবো।

এ ঘটনায় শনিবার দাগনভূঞা থানায় একটা অভিযোগ (SDR-৬৮৪/২০) দায়ের করেন মতিউর ইসলাম। বর্তমানে তাদের পরিবার দাগনভূঞা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *