দাগনভূঞা

দাগনভূঞায় বাস-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ২, আহত-৩

দাগনভূঞায় বাস-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে দাগনভূঞা বসুরহাট রোড়ের উত্তর গনিপুর এলাকায় লাল মসজিদের সামনে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার যাত্রী মো. জাকারিয়া ও আইনুল হক নিহত হয়। নিহত জাকারিয়া সিরাজগঞ্জ জেলার ফুলবাড়ি থানার মো. সোলাইমানের ছেলে এবং আইনুল হক নেত্রকোনা জেলার আটপাড়া থানার নবাবপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দাগনভূঞা বসুরহাট রোডে লাল মসজিদ সংলগ্ন একটি ড্রিমলাইন বাসের সঙ্গে বিপরীত দিক ফেনী থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই অটোরিক্সার দুই যাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফেনী জেনারেল হসপাতালে প্রেরণ করা হয়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দূর্ঘ টনাকবলিত বাস ও ক্ষতিগ্রস্থ অটোরিক্সাটি জব্দ করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *