ছাগলনাইয়া

ছাগলনাইয়া ইভটিজিং নিয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে আহত-৩, আটক-১

ছাগলনাইয়ার মহামায়ায় ইভটিজিং করা নিয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে হামলায় তিন যুবক আহত হয়েছেন। শনিবার রাতে মহামায়ার ঈদগাহ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। হামলায় হাসান (১৮) মেহেদী (১৯) ও শান্ত (২০) আহত হয়েছেন। আহতদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ দেশীয় অস্ত্রসহ অন্তু নামে একজনকে আটক করেছে। আটক অন্তু ছাগলনাইয়া পৌর এলাকার বাঁশপাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, গত কিছুদিন পূর্বে ছাগলনাইয়ার চাঁদগাজী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ইভটিজিং করা নিয়ে স্থানীয় সতর গ্রামের বখাটে রাব্বির সাথে ওই স্কুলের নবম ও দশম শ্রেণীর কয়েকজন ছাত্রের তর্ক-বিতর্ক হয়। এরই জের ধরে শনিবার রাতে রাব্বি ছাগলনাইয়ার বাঁশপাড়া এলাকা থেকে বহিরাগতদের নিয়ে এসে ইভটিজিংয়ের প্রতিবাদ করা স্কুল ছাত্রসহ স্থানীয় এলাকাবাসীর উপর হামলা করে। হামলায় হাসান, মেহেদী ও শান্ত নামে তিন যুবক গুরুতর আহত হয়। এসময় এলাকাবাসী ধাওয়া করে অন্তু নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে বখাটে রাব্বি ও অপরাপর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেসবাহ উদ্দিন আহমেদ জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তু নামে একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *