অন্যান্য

চট্টগ্রামে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়েছে মাদ্রাসা শিক্ষক

চট্টগ্রামের বাঁশখালীতে ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মোজাম্মেল হক (৫৫) নামের এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত মোজাম্মেল হক চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল গ্রামের সন্ধিপাড়া ফোরকানিয়া মাদ্রাসায় শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। ঘটনার পর থেকে ওই শিক্ষক পালিয়ে গেছেন বলে জানা গেছে।

সোমবার (১৯ অক্টোবর) ধর্ষিতার মা বাদি হয়ে ওই মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে- গত দশদিনে শিক্ষক মোজাম্মেল ওই ছাত্রীকে অন্তত চারবার ধর্ষণ করেছেন এবং ধর্ষণ শেষে ওই শিক্ষক তাকে কিছু খেতে দুইটাকা করে দিতেন। ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ওই শিক্ষক মাদ্রাসা ছেড়ে পালিয়ে গেছেন।

জানা গেছে, ওই ছাত্রী শিক্ষক মোজাম্মেল হকের কাছে মাদ্রাসায় কোরআন শিখতে যেত। সকাল আটটার দিকে মাদ্রাসা ছুটি হলে মাদ্রাসা পরিষ্কারের কথা বলে শিক্ষক মোজাম্মেল ওই ছাত্রীকে মাদ্রাসায় থেকে যেতে বলেন। পরে মাদ্রাসার সব শিক্ষার্থী চলে গেলে মোজাম্মেল তাকে জোর করে ধর্ষণ করে। পরে ঘটনাটি গোপন রাখতে ওই ছাত্রীকে নানা ভয়ভীতি দেখানো হয়। এভাবে মোজাম্মেল তাকে গত দশদিনে অন্তত চারবার ধর্ষণ করেছেন। সর্বশেষ ১৮ অক্টোবর ওই শিক্ষার্থীর হাঁটাচলা দেখে তার মায়ের সন্দেহ হলে হাঁটতে অসুবিধার কথা জানতে চাইলে ওই শিক্ষার্থী কান্নাজড়িত কণ্ঠে শিক্ষক মোজাম্মেলের ধর্ষণের কথা মাকে বলে। পরে ধর্ষিতার মা বাদি হয়ে সোমবার (১৯ অক্টোবর) বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘মামলা শেষে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *