দাগনভূঞা

আফ্রিকায় সন্ত্রা’সীদের গু’লিতে দাগনভূঞার যুবক নি’হ’ত

দাগনভূঞা প্রতিনিধি : দক্ষিন আফ্রিকার প্রিটুরিয়া শহর এলাকায় শুক্রবার রাতে কৃষ্ণাঙ্গ স’ন্ত্রা’সীদের গু’লিতে মো: নুরুল হুদা ছুট্টু ( ২৮) নামে এক যুবক নি’হ’ত হয়েছে। তার গ্রামের বাড়ি দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামে।

এলাকাবাসী ও নি’হ’তের পরিবার সুত্রে জানা যায়, উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামের দলিল লিখক আবুল কালামের ছেলে নূরূল হুদা ছুট্টু বিগত ২০১০ সালের ডিসেম্বর মাসে ভিটে-মাটি বিক্রি করে আফ্রিকায় পাড়ি জমায়। প্রথমে অন্যের দোকানে চাকরি করে পরে নিজেই ব্যবসা শুরু করেন পিটুরিয়া শহর এলাকায়।

শুক্রবার রাতে আফ্রিকার অজ্ঞাতনামা ২/৩ জন কৃষ্ণাঙ্গ স’ন্ত্রা’সী দোকানে প্রবেশ করে মালামাল লু’ট করতে থাকে। বাঁধা দিলে সন্ত্রা’সীরা দুই পায়ে গু’লি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। আ’হ’তের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে র’ক্তাঃক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক মৃ’ত ঘোষনা করে। নি’হ’তের বড় ভাই আবদুছ ছাত্তার বিষয়টি ফোনে পরিবারকে জানায়।

নি’হ’তের বাবা আবুল কালাম ও ও মা ছবুরা খাতুনের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে উঠে। খবরটি জানাজানি হলে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

নিহতের ফুফাতো ভাই শাহাদাত হোসেন জানান, আগামী সপ্তাহে ছুট্টুর লা’শ দেশে আনার প্রক্রিয়া চলছে। দাগনভূঞা থানার ওসি মো: আসলাম সিকদার জানান, বিষয়টি তিনি শুনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *