অন্যান্য

আত্মসমর্পণ করে জামিন পেলেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণি আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। তিনি আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিনের আবেদন জানিয়েছিলেন। তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালত জামিন দেন। একই মামলায় আদালত তার সঙ্গে আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন নামের আরও দুই আসামিকে জামিন দিয়েছেন।

জানা গেছে, আগামী ১৫ নভেম্বর এ মামলার অভিযোগপত্র গ্রহণের শুনানি অনুষ্ঠিত হবে।

এসব তথ্য জানিয়েছেন,পরিমণির আইনজীবী নীলঞ্জনা রিফাত সৌরভী।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল গত ৪ অক্টোবর পরীমণিসহ ৩ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে পরীমণি ও তার সহযোগী দীপুকে বনানীর বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‌্যাব। পরদিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর পরীমণিকে ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে এই চিত্রনায়িকা জামিনেই থাকছেন।

আত্মসমর্পণ করে জামিন পেলেন পরীমণি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *