অন্যান্য

আগ্রাবাদে চশমা কিনতে এসে ড্রেনে পড়ে কলেজছাত্রী নিখোঁজ, অবশেষে উদ্ধার

আগ্রাবাদে চশমা কিনতে এসে ড্রেনে পড়ে কলেজছাত্রী নিখোঁজ

সেহরিন মাহমুদ সাদিয়া (২০) নামের এক কলেজছাত্রী চট্টগ্রামের আগ্রাবাদে ড্রেনে পড়ে নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারে অভিযান চালাচ্ছে।

এ ঘটনা ঘটে সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০ টা ১০ মিনিটে আগ্রাবাদের বাদামতলী মোড়ে। রাত ২টা নাগাদ তার সন্ধান পাওয়া যায়নি।

তিনি চট্টগ্রাম ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তার বাসা হালিশহরের বড়পুল মইন্যা পাড়ার শুক্কুর মেম্বারের বাড়িতে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সাদিয়া তার মামার সঙ্গে নগরীর শাহজালাল চশমা মার্কেট থেকে চশমা কিনে বাড়ি ফিরছিলেন। তবে ফেরার পথে হঠাৎ বাদামতলী মোড়ের প্রাইম ব্যাংকের পাশে ড্রেনে পড়ে যায় সে। এরপর সঙ্গে থাকা তার মামাও সাথে সাথে ড্রেনে ঝাঁপ দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে প্রত্যক্ষদর্শীরা ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থলে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মকর্তা নিউটন বলেন, রাস্তার নিচে যে স্লাবটি রয়েছে তা দীর্ঘ ২ কিলোমিটার পর্যন্ত বিস্তৃত এবং খুবই গভীর। এত পরিমাণে ময়লা জমে রয়েছে ড্রেনটিতে যেন তা স্তূপে পরিণত হয়েছে। ফলে আমরা আশঙ্কা করছি ময়লার এই স্তূপের ভেতরে আটকে থাকতে পারে ওই কলেজছাত্রী।

তিনি আরও বলেন, বর্তমানে আমাদের দুইটি টিম সাদিয়াকে উদ্ধারে কাজ করছে। পুলিশও সহযোগিতা করছেন।

আরও সংবাদঃ আগ্রাবাদে চশমা কিনতে এসে ড্রেনে পড়ে কলেজছাত্রী নিখোঁজ, অবশেষে উদ্ধার।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মকর্তা নিউটন বলেন, রাস্তার নিচে যে স্লাবটি রয়েছে তা দীর্ঘ ২ কিলোমিটার পর্যন্ত বিস্তৃত এবং খুবই গভীর। এত পরিমাণে ময়লা……

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *