ফেনী

‘আওয়ামীলীগ সরকার ছাড়া কেউ মানুষের কথা ভাবেনা’

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বর্তমান সরকার যে সুযোগ দিয়েছেন তা অন্য সরকার দেয়নি। দেশের মানুষের কথা একমাত্র আওয়ামী লীগ সরকার ভাবেন, আর কেউ নন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকে ততদিন দেশের উন্নয়ন ধারাবাহিকতা থাকে এবং দেশের মানুষ নিরাপদ থাকবে ও অগ্রযাত্রা বলবৎ থাকবে। গতকাল মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন এবং শিক্ষার গুণগত মানোন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার জেলা শিক্ষা অফিস মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ বিমল কান্তি পাল, পৌর মেয়র হাজী আলাউদ্দিন, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম।
জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পাঁচগাছিয়া এজেড খাঁন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ ফকির আহমেদ ফয়েজ ও ফেনী আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান।

জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে সহকারী জেলা শিক্ষা অফিসার ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা, ফুলগাজী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. এনামুল হক, দাগনভূঞা উপজেলা শিক্ষা কর্মকর্তা আজিজুল হক, পরশুরাম উপজেলা শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ আহমেদ, ছাগলনাইয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আল মমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *