অন্যান্য

চট্টগ্রামে ধর্ষণের ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার

নগরীর বায়েজিদ থানাধীন এলাকা থেকে মো. ইসমাইল (৩২) নামে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (৯ জুন) শহিদ নগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গত রবিবার (৭ জুন) একটি বেভারেজ কোম্পানির এক নারীকর্মী তার এক সহকর্মী নিয়ে নগরীর অক্সিজেন মোড়ে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। প্রচণ্ড বৃষ্টির শুরু হলে তিনি ও তার সহকর্মী একটি দোকানের সময় আশ্রয় নেন। এ সময় মো. ইসমাইল হোসেন নামের ওই যুবক ওই নারীকে জোর করে বাসে তুলে নিয়ে ধর্ষণ করে। একইসাথে তার সাথে থাকা কয়েকজন ওই নারীর সহকর্মীকে মারধর করে মোবাইলসহ টাকা-পয়সা ছিনিয়ে নেয়। পরে ধর্ষক ইসমাইল ওই নারীকে প্রাণে মেরে ফেলবে বলে ভয় দেখান। পরদিন গতকাল মঙ্গলবার (৮ জুন) ওই নারী র‌্যাব ৭ অফিসে এসে অভিযোগ করেন। এর পরপরই মামলার আসামিকে ধরতে অভিযানে নামে র‌্যাব। ঘটনাস্থল ও আশপাশের এলাকায় নজরদারি বাড়ানোর মাধ্যমে ধর্ষককে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ধর্ষণের শিকার ওই নারী ও তার সাথে থাকা সহকর্মী গ্রেপ্তার আসামিকে শনাক্ত করেন।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত ইসমাইলের বায়েজিদ থানার শহিদনগর নুর ইসলাম সর্দার বাড়ির মরহুম মো. আবু তাহেরের ছেলে। তার বিরুদ্ধে বায়েজিদ থানায় দুটি মাদক মামলা রয়েছে। এছাড়া ধর্ষণের অপরাধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাকে বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *