বিনোদন

২০০ কোটি রুপি চাঁদাবাজি: বলিউড অভিনেত্রী গ্রেফতার

২০০ কোটি রুপি চাঁদাবাজি: বলিউড অভিনেত্রী গ্রেফতার

বলিউডের এক অভিনেত্রী গ্রেফতার হয়েছেন দুইশ’ কোটি রুপি চাঁদাবাজির অভিযোগে। গ্রেফতার অভিনেত্রীর নাম লীনা মারিয়া পাল। তাকে গ্রেফতার করেছে রোববার দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং।

এদিকে জেলে বন্দি রয়েছেন লীনার প্রেমিক এস চন্দ্রশেখর। মূলত তিনিই প্রতারণা আর চাঁদাবাজির হোতা। পুলিশ মনে করছেন যে, প্রেমিকের সঙ্গে জড়িত রয়েছেন লীনাও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছেন, কয়েক মাস ধরে কারাগারে রয়েছেন এস চন্দ্রশেখর। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে চাঁদাবাজি ও প্রতারণাসহ ২১টি। তবে কারাগারে থাকলেও বাইরে তার হয়ে এসব কুকর্ম চালিয়ে যাচ্ছিল সহযোগীরা। অভিনেত্রী লীনা তাদেরই একজন।

৭ আগস্ট সাবেক প্রোমোটার শিবিন্দর সিংহের স্ত্রী পুলিশে অভিযোগ করে জানান, জুন মাসে আইন মন্ত্রণালয়ের সিনিয়র অফিসার সেজে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন এক ব্যক্তি।  বড় অংকের টাকার বিনিময়ে তার স্বামী শিবিন্দর সিংহের জামিন পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন।  তার স্বামী আর্থিক প্রতারণার অভিযোগে জেলবন্দি ছিলেন তখন।  কিন্তু আশ্বাস মতো কাজ না হলে তিনি পুলিশের দ্বারস্থ হন। পরে তদন্তে চন্দ্রশেখরের নাম উঠে এসেছিল।

জেলবন্দি অবস্থায় চন্দ্রশেখরই আইন মন্ত্রণালয়ের অফিসার সেজে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং চন্দ্রশেখরের কথাতেই অভিযোগকারী অদিতির থেকে ২০০ কোটি টাকা নিয়েছিলেন লীনা,পুলিশ জানতে পারে।

উল্লেখ্য, লীনা বলিউডের পরিচিত মুখ। ২০১৩ সালে তাকে ‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমায় দেখা গিয়েছিল।

আরও সংবাদঃ ২০০ কোটি রুপি চাঁদাবাজি: বলিউড অভিনেত্রী গ্রেফতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *