বিনোদন

হাসপাতাল থেকে ফিরেই পার্টিতে নাচলেন সালমান

সোমবার (২৭ ডিসেম্বর) বলিউড সুপারস্টার সালমান খানের ৫৬তম জন্মদিন ছিল। এই অভিনেতাকে জন্মদিনের আগের দিন নিজের পানভেলের খামারবাড়িতে সাপে কামড় দেয়। এরপর তাকে হাসপালে যেতে হয়েছিল। কিন্তু কিছুটা সময় বিশ্রাম নিয়ে ভাইজান মেতে উঠলেন জন্মদিনের বিশেষ আয়োজনে।

সালমান পানভেলের খামারবাড়িতেই নিজের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের নিয়ে জন্মদিন পালন করেন। এদিন মধ্যরাতে কেকও কাটেন এ অভিনেতা। এ সময় তার পাশে ছিলেন বাবা সেলিম খান ও মা সালমা খান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, খামারবাড়ির পার্টিতে হাজির হয়েছিল সালমানের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্টুর ও সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানি। এ ছাড়াও জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন ভাই আরবাজ খান, বোন আলভিরা খান ও তার বর অতুল অগ্নিহোত্রি, সামান্থা লকউড, চলচিত্র প্রযোজক রমেশ তৌরানি।

সালমানের জন্মদিনের একটি ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। যেখানে দেখা যাচ্ছে, রীতেশ দেশমুখ ঘরনির সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সালমান। দু’জনের পরনে এক রঙের পোশাক। মেরুন রঙের গেঞ্জি এবং নীল জিনস পরেছেন সালমান। অন্যদিকে, জেনেলিয়ার পরনে মেরুন রঙের কুর্তি।

জেনেলিয়া ভিডিও পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন সেই মানুষটাকে, যার হৃদয়টা অনেক বড়। প্রার্থনা করি ঈশ্বর তোমাকে অনেক ভালোবাসা, আনন্দ এবং অসাধারণ স্বাস্থ্য দিন। আমরা সবাই তোমায় খুব ভালোবাসি। সঙ্গে অভিনেত্রী আরও লেখেন, আজ ভাইয়ের জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *