সোনাগাজী

সোনাগাজীতে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি ও ক্লিনিক লকডাউন, সহকর্মীরা কোয়ারেন্টিনে

সোনাগাজীতে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে পৌর শহরের সোনাগাজী ক্লিনিকও লকডাউন করা হয়। প্রতিষ্ঠানটির সব কর্মকর্তা-কর্মচারীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব এ তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৬ এপ্রিল তার নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। সেখানে নমুনা পরীক্ষার পর সোমবার রাতে করোনা শনাক্ত হয় তার। রাতেই পৌরসভার ৩নং ওয়ার্ড উত্তর চরচান্দিয়া এলাকার মিজান ম্যানশন লকডাউন করা হয়। পাশাপাশি ওই ক্লিনিকের সব কর্মকর্তা-কর্মচারীকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মালিক ডা. নুরুল্লাহ।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, আক্রান্ত ব্যক্তিকে মঙ্গলবার দুপুরে ফেনী ট্রমা সেন্টারে আনা হবে। সেখানে আইসোলেশনে রেখে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে তার চিকিৎসা দেয়া হবে। সোনাগাজী ক্লিনিকের মালিক ডা. মো. নুরুল্লাহ বলেন, সোমবার রাতে তার ক্লিনিক বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব জানান, আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। পরিস্থিতি পর্যালোচনা করে প্রয়োজনে ওই বাড়ির আশপাশের এলাকা লকডাউন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *