অন্যান্য

রাজশাহীতে ঈসা নবী দাবি যুবকের, সিসি ক্যামেরা দেখে গ্রেফতার

রাজশাহীর একটি গির্জার প্রার্থনা কক্ষে পবিত্র কুরআন শরীফ রেখে আসার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। এরই মধ্যে গোলাম চৌধুরী (৩৪) নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গোলাম চৌধুরী রাজশাহীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম এলাকার মৃত কুদ্দুস চৌধুরীর ছেলে। তিনি নিজেকে নবী ঈসা (আ.) হিসেবেও দাবি করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এরই মধ্যে ওই এলাকার নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) সকাল পৌনে সাতটার দিকে রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বাগানপাড়া এলাকায় অবস্থিত ‘উত্তম মেষপালক ক্যাথিড্রাল চার্চে’ এ ঘটনা ঘটে। চার্চের দায়িত্বরতরা জানান, সকালে ধর্মীয় আনুষ্ঠানিকতার এক পর্যায়ে ঐ ব্যক্তি চার্চের প্রার্থনা কক্ষে উপস্থিত হন। এসময় একজনকে কুরআন শরীফ নিতে বলেন তিনি। পরে কুরআন শরীফটি চার্চের প্রার্থনা কক্ষে রেখেই চলে যান ওই ব্যক্তি। পরে পুলিশকে বিষয়টি জানালে কুরআন শরীফটি সেখান থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিকেল ৪টায় রাজশাহী পুলিশ কমিশনারের কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, গ্রেফতারকৃত যুবক লাল রঙের একটি কাপড়ে মুড়িয়ে পবিত্র কুরআন শরীফ গির্জায় রেখে আসে। পরে গির্জায় থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। এরপর রাজশাহী মহানগরীর বিভিন্ন মোড়ে স্থাপন করা সিসি ক্যামেরা ফুটেজ দেখে অভিযুক্ত ওই ব্যক্তিকে শনাক্ত করে দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

এরই মধ্যে মেষপালক ক্যাথিড্রাল চার্চসহ ওই অঞ্চলের অন্যান্য চার্চের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গ্রেফতারকৃত গোলাম চৌধুরী কোনো জঙ্গি সংগঠনের সাথে জড়িত কিনা তা তদন্ত করা হচ্ছে বলেও জানান পুলিশ কমিশনার।

Salauddin Ahmed
VIVASLOT merupakan salah satu Situs Slot Online Terpercaya di Asia yang banyak memberikan bonus
https://rmol.co/

Leave a Reply

Your email address will not be published.