স্বাস্থ্য ও রুপচর্চা

যৌনমিলনে তৃপ্তি পেতে লিঙ্গের সাইজের উপর কতটা নির্ভরশীল?

আমাদের অনেকের ধারনা যৌনতৃপ্তি লিঙ্গের উপর নির্ভর করে কি। এটা অনেক মানুষই ধারণা করে লিঙ্গ মনে হয় অনেক বড় ও মোটা হলে যৌনতৃপ্তি বেশি পাওয়া যায়। কিন্তু এটা বাস্তবে সম্পুন্ন ভিন্ন। অনেক পুরুষের লিঙ্গ বড় কিন্তু যৌন মিলনে সুখি নয়। তার প্রধান কারণ তার মিলন কালের স্থায়ীত্ব অনেক কম সময়। তাই তার সঙ্গীণি যতটুকু সময় আদর পেতে চায় তার আগেই বীর্য বের হয়ে যায়। ফলে মিলন সুখময় হয় না। সুখময় করতে লিঙ্গের উপর যেমন গুরুত্ব রয়েছে তেমনি সময় এর উপর আরো ও বেশি গুরুত্ব দিতে হবে।

আমরা অনেকেই ভাবি যৌন মিলন মনে হয় অনেক বড় ও মোটা লিঙ্গ হলে ভালো হয়। কিন্তু অনেক ক্ষেত্রে বেশি বড় ও মোটা লিঙ্গে সঙ্গীনিকে কষ্ট বেশি দেয় । তাই তার যৌন মিলন করার আগ্রহটা অনেক কমে যায়। তাছাড়া সুইজারলেন্ডের এক গবেষণায় দেখা গেছে ১০৫ জন নারী তাদের সঙ্গীনির লিঙ্গের আকার ৪থেকে ৬ ইঞ্চির মধ্যে ছিলো এতে তাদের মিলন অনেক তৃপ্তিময় হয়েছে। তবে সাধারনত ৪থেকে ৬ ইঞ্চির মধ্যে বেশিরভাগ ভাগ মানুষের লিঙ্গ হয়ে থাকে। এর চেয়ে ছোট হলে এটি মাক্রোপেনিস হিসাবে ধরা হয়। এর থেকে ছোট পেনিস দ্বারা সঙ্গীনির সুখ দেওয়া সম্ভব যদি সেই পুরুষ অধিক সময় মিলন কালে থাকতে পারে।

একজন স্ত্রী তার কাঙ্খিত সুখ পাওয়ার জন্য অধির আগ্রহে বসে থাকে। আর এটি তার স্বামীর কাছ থেকেই বেশি আশা করে। প্রত্যেকটি নারী তার একটু সুখের জন্য পাগল প্রায় কিন্তু এটি কখনো প্রকাশ পায় আবার কখনো প্রকাশ পায় না। নারী চায় তার সঙ্গী অধিক সময় ধরে তার যৌন তৃপ্তিদেয়। আর এক্ষেত্রে পুরুষের যৌন ক্ষমতার উপর নির্ভর করে অনেক । পুরুষের যৌন ক্ষমতা বেশি থাকলে তার স্ত্রীকে অধিক সময় যৌনতৃপ্তি দিতে পারবে। আর তার যৌন ক্ষমতা কম হলে অল্প সময়ের মধ্যে বীর্যপাত হয়ে যাবে এবং সুখের ছোয়া থেকে অনেক দূরে থাকতে হবে। প্রতিটি পুরুষ চায় তার সঙ্গীনিকে অধিক থেকে অধিক সুখ দিতে ।কিন্তু অনেক সময় এটি হয়ে উঠে না কারণ পুরুষের উত্তেজনা অনেক বেশি থাকে। যত বেশি উত্তেজিত হবে তত তাড়াতাড়ি বীর্যপাত হবে।

তাই স্ত্রী মিলনে নিজের মনকে আস্তে আস্তে শান্ত করুন। নিজে কম উত্তেজিত হয়ে সঙ্গীনিকে আস্তে উত্তেজিত করুন । দীর্ঘসময় স্ত্রীর সমস্ত শরীরে আদর করুন । এতে আপনার সঙ্গীনি চরম সুখ অনুভব করবে। তার পরে যৌনমিলনে যান এতে দুইজনে অনেক সুখ অনুভব করবেন। তাড়াহুড়ো করলে এখানে কোন সুখ পাওয়া যাবে না। বরং সুখের সময় মাটি হয়ে যাবে। তাই মিলন কালে নিজে শান্ত হয়ে আস্তে আস্তে স্ত্রীকে সুখদেন এতে সঙ্গীনি অনেক আনান্দ পাবে। লিঙ্গের আকারের উপর যৌনতৃপ্তি নির্ভর করে না।

বরং মিলন কালে সময়ের উপর যৌনতৃপ্তি নির্ভর করে। এখন আপনারা বুজতে পারছেন যৌনতৃপ্তি লিঙ্গের উপর নির্ভর করে কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *