বিনোদন

মিথিলাকে নিয়ে গুঞ্জন অবশেষে সত্যি হলো

মিথিলাকে নিয়ে গুঞ্জন অবশেষে সত্যি হলো। মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলাকে ঘিরে এই গুঞ্জনটা বেশ কিছুদিন ধরেই চলছিল। তবে সেই গুঞ্জনের সত্যতা অবশেষে মিলল। কলকাতার সিনেমায় অভিনয় করবেন মিথিলা। রাজর্ষি দের পরিচালনায় টালিগঞ্জে অভিষিক্ত হতে যাচ্ছেন মিথিলা।

বৃহস্পতিবার (৮ জুলাই) ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় একটি প্রতিবেদন প্রকাশ হয় এই বিষয়ে। সেখানে বলা হয়েছে, টালিউডের নির্মাতা রাজর্ষি দে’র নতুন সিনেমার জন্য মিথিলাকে নির্বাচিত করা হয়েছে। সিনেমাটির সব প্রস্তুতি প্রায় সম্পন্ন।

এই প্রতিবেদন মিথিলা তার অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করেন। বলাই বাহুল্য, প্রকাশিত তথ্যটি সত্য বলেই তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। অর্থাৎ সপ্তাহ খানেক আগে শুরু হওয়া গুঞ্জনটি অবশেষে সত্যি হলো।

জানা গেছে, সিনেমাটির নাম ‘মায়া’। এর অন্যতম চরিত্রের জন্য অনেক আগে থেকেই মিথিলাকে ভেবে রেখেছেন নির্মাতা রাজর্ষি। তিনি বলেন, ‘মিথিলার কিছু কাজ দেখে সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে ইতিবাচক সাড়া পাই। এরপর চিত্রনাট‌্য পাঠাই, মিথিলাও খুব পছন্দ করেন।’

নির্মাতা জানান, শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত হবে এই সিনেমা। শোনা গিয়েছিল, লেডি ম্যাকবেথের ভূমিকায় থাকবেন মিথিলা। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, এই চরিত্রে দেখা যাবে কলকাতার তনুশ্রী চক্রবর্তীকে। এছাড়াও থাকছেন, কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। আগামী ১২ জুলাই সিনেমাটির শুটিং শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *