বিনোদন

মাহফুজুর রহমানকে ছাড়ার কারণ জানালেন ইভা রহমান

মাহফুজুর রহমানকে ছাড়ার কারণ জানালেন ইভা রহমান।

মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সংগীত শিল্পী ইভা। দীর্ঘ ৯ বছর সন্তানকে নিয়ে নিঃসঙ্গতায় দিন কাটানোর পর, সন্তান ও নিজের স্বাভাবিক ভবিষ্যৎ ভাবনাতেই বিচ্ছেদের এ সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি। মাহফুজের অবহেলাই তাকে বিচ্ছেদের পথে ঠেলেছে বলেও মন্তব্য করেন ইভা।

 (২১ সেপ্টেম্বর) মঙ্গলবার এক গণমাধ্যমে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা ২০১২ সাল থেকে সেপারেট থাকা শুরু করি। উনি থাকতেন বনানীতে আর আমি ও আমার ছেলে থাকতাম গুলশানে। এভাবে ঝুলন্ত থাকতে পারে না একটি সম্পর্ক। তিনি আরও জানান, ৯ বছর চেষ্টা করেও সম্পর্ক স্বাভাবিক করতে পারেননি। এজন্য মাহফুজুর রহমানের অসহযোগিতাকে দায়ী করেছেন তিনি।

৪ জুন ডিভোর্স পেপার সাবমিট করেন ইভা। তাদের ডিভোর্স প্রক্রিয়া শেষ হয় চলতি মাসের ১৬ সেপ্টেম্বর। এরপর ১৯ সেপ্টেম্বর ফের বিয়ে করেন মাহফুজুর রহমানের সাবেক এই সহধর্মিণী। তিনি নতুন নাম ইভা আরমান নামে নিজেকে পরিচয় করান।

মাহফুজুর রহমানকে বিয়ে করে শুধু শূন্যতা পেয়েছেন জানিয়ে ইভা বলেন, ‘নতুন স্বামীর কাছে গানের ব্যাপারে অনেক অনুপ্রেরণা পাচ্ছি। আগামীতে আরও সাবলীল গান করার আশা প্রকাশ করে ইভা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমকে অনেকে ট্রল করে আমাকে গানের পাখি বলেছেন। ট্রলের শিকার হওয়ায় হতাশাও প্রকাশ করেন এই সংগীত শিল্পী। এসময় সমালোচকদের গঠনমূলক ট্রল করার আহ্বান জানান ইভা আরমান।

ইভা রহমান এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। তারা বিয়ে করেন সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে।

এ পর্যন্ত ৩০টি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী ইভার। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগরে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামের বাছাই করা কিছু গানের ভিডিও চিত্রায়ণ হয়েছে দেশে ও দেশের বাইরে।

আরও সংবাদঃ মাহফুজুর রহমানকে ছাড়ার কারণ জানালেন ইভা রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *