অন্যান্য

ব্রীজের সাথে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের

ব্রীজের সাথে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নওগাঁর ধামইরহাটে ব্রীজের সাথে ধাক্কা লেগে প্রাণ গেল মোহাম্মদ আলী মুন্না (৩২) নামে এক যুবকের। আজ শনিবার ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ধামইরহাট ঘুকসী ব্রীজের নিকট এ দু’ র্ঘটনা ঘটে। নি’ হতের পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের ছুটি কাটিয়ে গত শুক্রবার নিজের স্ত্রী ও সন্তানের থেকে বিদায় নিতে

মোহাম্মদ আলী শ্যালকের বাড়িতে বেড়াতে যান। পরদিন সকাল ১০টায় শ্যালকের মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি হাটনগরে যাবার পথে ওই ব্রীজের সঙ্গে ধা’ ক্কা লাগিয়ে গু’ রুতর আহত হন। পরে স্থানীয়রা উ’ দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ ত্যু হয়।

নি’ হত মোহাম্মদ আলী মুন্না উপজেলার হাটনগর এলাকার পিতা মৃ’ ত ইউনুস আলীর ছেলে। মোহাম্মদ আলী মুন্না ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকুরী করেন। সেই সুবাদে তার স্ত্রী-সন্তান শ্যালকের বাড়ি উপজেলার চকমহেশ গ্রামে মাঝে মাঝে থাকতেন। নি’ হতের শ্যালক উপজেলা ছাত্রলীগ কর্মী মো. ফারুক হোসেন তার দুলাভাইয়ের মৃ’ ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *