খেলাধুলা

বিপিএল কাঁপাতে আসছে সুনিল নারিন ও মঈন আলী

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের আসা-যাওয়া থেমে নেই। টুর্নামেন্ট থেকে বড় সংখ্যক বিদেশি ক্রিকেটার বিদায় নেবেন ৮ ফেব্রুয়ারি পিএসএল খেলার জন্য। তাঁরা হলেন পাকিস্তানি ক্রিকেটার।

অর্থাৎ বাবর আজম, ওয়াসিম জুনিয়র, রিজওয়ান আহমেদের মতো তারকা ক্রিকেটার নকআউট পর্বে পাচ্ছে না দলগুলো। এই ক্রিকেটারদের বিকল্প হিসেবে বিপিএলে যোগ দিতে যাচ্ছেন বৈশ্বিক বড় বড় তারকা ক্রিকেটার। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ইংল্যান্ডের মঈন আলী, ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারিন আর ইংল্যান্ডের ডেভিড মালানকে নিশ্চিত করেছে।

ইন্টারন্যাশনাল টি২০ লিগ শেষ হলেই বিপিএলে খেলতে পারবেন তাঁরা। আরব আমিরাতের এই টুর্নামেন্ট শেষ হবে ১২ ফেব্রুয়ারি। তখনও বিপিএলের নকআউটের খেলা বাকি থাকবে। সেরা চার নিশ্চিত ধরেই বিকল্প বিদেশি ক্রিকেটার নিশ্চিত করে রাখছে কুমিল্লা। ফরচুন বরিশালে পাকিস্তানি ক্রিকেটার আছেন তিনজন। তাঁরাও ৮ ফেব্রুয়ারি দেশে ফিরে যাবেন। তাই বরিশালও বিকল্প ক্রিকেটার নিয়ে রেখেছে।

যেদিন ইন্টারন্যাশনাল টি২০ লিগের ফাইনাল, সেদিনই পাকিস্তানে গড়াচ্ছে পিএসএল। ওই টুর্নামেন্টের অনেক আন্তর্জাতিক ক্রিকেটারই চেষ্টা করছেন বিপিএলের নকআউট পর্বে খেলতে। ইংল্যান্ড ও ক্যারিবীয় ক্রিকেটারদের দলে টানার চেষ্টা করছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

তাই কাইরন পোলার্ডের মতো ফ্র্যাঞ্চাইজি লিগের বড় তারকাও দেখা যেতে পারে তখন।

Salauddin Ahmed
VIVASLOT merupakan salah satu Situs Slot Online Terpercaya di Asia yang banyak memberikan bonus
https://rmol.co/

Leave a Reply

Your email address will not be published.