অন্যান্য

বন্ধুর বোনকে রওক্ত দিতে এসে রওক্ত যোদ্ধার মৃত্যু

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় তলা থেকে নিচে পড়ে শাহরিয়ার শুভ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক তার বন্ধুর বোনকে রওক্ত দিতে এসেছিল। ঐ যুবক সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সাবেক শিক্ষার্থী।

বুধবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের বন্ধু মো. রাকিব হোসেন জানান, বাতজ্বরজনিত কারণে আমার ছোট বোন তানজিলা হাসপাতালে ২০ দিন ধরে ভর্তি রয়েছেন। ছোট বোনকে ব্লাআড দিতে আমার বন্ধু শুভ সাভার থেকে এখানে আসেন। ব্লাআড দেওয়া শেষে দ্বিতীয় তলায় বসেছিল শুভ। এ সময় আমি ৫তলায় যাই বোন থেকে বিদায় নিতে, একসাথে শুভর সাথে সাভার যাব বলে‌।

তিনি জানান, পরে শুনতে পাই হঠাৎ মাথা ঘুরে শুভ দ্বিতীয় তলা থেকে নিচে পড়ে গেছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সাভারের উলাইলের বাসিন্দা আল আরব প্রবাসী গোলাম মাওলা রিপনের ছেলে শুভ। মানিকগঞ্জ জেলার সিংগাইর থানায় তাদের গ্রামের বাড়ি। দুই ভাইয়ের মধ্যে শুভ ছিল বড়। ‌

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শুভর মরদেহটি মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *