ফেনীতে পিকআপ ও অটোরিকশার সংঘ’র্ষ, আ’হত ৫ 

ফেনীতে পৃথক দুটি সড়ক দূর্ঘ’টনায় ৭জন আ’হত হয়েছে। ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ফেনীর দাউদপুরে পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘ’র্ষে ৫ ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিকে সড়ক দুর্ঘ’টনায় শাহাদাত হোসেন ও আলাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহী আ’হত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বিকেলে শহরের দাউদপুর ব্রিজের কাছে সিএনজি চালিত অটোরিকশা ও সবজিবাহী পিকআপের সংঘ’র্ষ ঘটে। এসময় অটোরিক্সার ৫ যাত্রী গুরু’তর আ’হত হয়েছে।

আ’হতরা হলেন- ফেনী সদরের ধলিয়ার আবদুল করিমের ছেলে শরীফ ও একই এলাকার আজুম খানের ছেলে আশরাফ, সোনাগাজীর চর চান্দিয়ার শফি উল্লাহ’র ছেলে জাহাঙ্গীর, একই উপজেলার চর গণেশের ইউনুসের ছেলে মোশাররফ, নসা মিয়ার ছেলে হেলাল।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, দুর্ঘ’টনায় আ’হত জাহাঙ্গীরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে দূ’র্ঘ’টনা কবলিত গাড়ি দুটি উ’দ্ধার করেছে।

এদিকে শানবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় মাইক্রেবাস মোটরসাইকেলের সং’ঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহাদাত হোসেন ও আলাউদ্দিন নামে দুই জন আ’হত হয়েছে। গুরুতর আ’হত শাহাদাত হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আ’হত শাহাদাত চাঁদপুরের শ্রীরামপুরের মোঃ ইব্রাহিমের ছেলে।

আ’হত শাহাদাত হোসেন জানান, তারা দুজন মোটরসাইকেলযোগে কক্সবাজার হতে চাঁদপুর যাচ্ছিলেন। ফেনীর বিসিকে চৌদ্দগ্রামগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দিলে মোটরসাইকেল থেকে তারা ছিটকে সড়কে পড়ে যান। স্থানীয়রা তাকে উ’দ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসক ডাঃ নাজমুল হাসান শাম্মি জানান, গুরু’তর আ’হত শাহাদাতকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।