ফেনী

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হ’ ত্যা

চাঁদা না পাওয়ায় ফেনীর সুলতানপুরে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গু’ লি করে হ’ ত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম এর বিরুদ্ধে। ১৫ জুলাই, বৃহস্পতিবার রাত তিনটার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আ’ টক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গরু ব্যবসায়ী শাহ জালাল ১৫টি গরু কিশোরগঞ্জ থেকে গাড়ি বোঝাই করে এনে বিক্রির জন্য বাড়ীর সামনে রাখে। একপর্যায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবী করা হয়।

এতে রাজি না হলে গরুগুলো ছি’ নতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার তিন সহযোগী অ’ স্ত্র নিয়ে ব্যবসায়ী শাহজালালকে জি’ ম্মি করে।

পরে শোর চিৎকার শুনে শাহজালালের চাচাতো ভাই মোঃ আল-আমিন ঘরে থেকে বের হয়ে শাহজালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে আল আমিন কে ও মার’ ধর করে, পরে আল আমিনের স্ত্রী সুমি কালামের হাতে পায়ে ধরে আল-আমিনকে ছাড়িয়ে নেয়।

তাৎক্ষনিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলর সহ তার সহযোগীরা ক্ষোভে শাহজালাল কে মোটর সাইকেলযোগে তুলে নিয়ে গু’ লি করে পাশ্ববর্তী একটি পুকুরে লা’ শ ফেলে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লা’ শ উ’ দ্ধার করে ময়নাত’ দন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এদিকে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন জানান ঘটনাটি ক্ষতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় জড়িতে সন্দেহে কালামের সহযোগী সাগর নামে একজনকে আটক করা হয়েছে। নি’ হত শাহ জালাল (২৭) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বার এর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *