বিনোদন

জায়েদ খানের মায়ের জানাজা সম্পন্ন

চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের মা পিরোজপুরের মঠবাড়িয়ার সাপলেজ গ্রামের অবসরপ্রাপ্ত সমবায় কর্মকর্তা মরহুম এম. এ. হক ফরাজির স্ত্রী শাহিদা হকের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

(২৮ ডিসেম্বর) মঙ্গলবার পিরোজপুরের মাছিমপুর এলাকায় শহরের বাসস্থানের সামনে এ জানাজা অনুষ্ঠিত হয়।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পিপিএম সেবা’সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ জানাজায় উপস্থিত ছিলেন।

এর আগে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে সোমবার বাদ জোহর ঢাকার মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটিতে। সাহিদা হককে দাফন করা হবে আজ আসর নামাজ বাদ তৃতীয় জানাজা শেষে মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে।

প্রসঙ্গত, জায়েদের মা শাহিদা হক করোনায় আক্রান্ত হয়ে ও কিডনির সমস্যা নিয়ে রাজধানীর ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় (২৭ ডিসেম্বর) সোমবার ভোরে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এম এ হক-শাহিদা দম্পতির চার সন্তানের মধ্যে বড় ছেলে শহীদুল হক পুলিশ কর্মকর্তা, মেজ ছেলে ওবায়দুল হক আইনজীবী, একমাত্র মেয়ে শিরিন আক্তার একটি বেসরকারি সংস্থার ব্যবস্থাপক এবং ছোট ছেলে জায়েদ খান চলচ্চিত্র অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *