ফেনী

চাঁদা না পাওয়ায় ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

চাঁদা না পাওয়ায় ফেনীতে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ৩ টার দিকে এ হত্যাকান্ড চালানো হয়েছে। জানা যায়, ফেনী পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম ও তার ৩ জন সহযোগি মিলে গরু ব্যবসায়ী শাহজালালকে হত্যা করে। ফেনী শহরের সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। নি’ হত শাহ জালাল (২৭) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বার এর ছেলে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গরু ব্যবসায়ী শাহজালাল কিশোরগঞ্জ থেকে ট্রাক বোঝাই করে ১৫ টি গরু নিয়ে আসে। গরুগুলোর উপর নজর পড়ে স্থানীয় কাউন্সিলর আবুল কালামের। শুক্রবার রাত ৩ টার দিকে আবুল কালাম ও তার ৩ জন সহযোগী সহ গরু ব্যবসায়ী শাহজালালকে জিম্মি করা হয়। শাহজালালের চিৎকার শুনে তার চাচাতো ভাই আল আমিন ঘর থেকে বের হয়ে আসে এবং শাহজালালকে ছেড়ে দিতে বলেন।

এসময় আবুল কালাম ও তার সহযোগিরা আল আমিনকে ও মারধর শুরু করে। পরে আল আমিনের স্ত্রী সুমি অনেক বার ক্ষমা চেয়ে আল আমিনকে উদ্ধার করে।

এদিকে ঘটনা জানাজানি হলে আবুল কালাম ও তার সহযোগিরা শাহজালালকে মোটরসাইকেল করে তুলে নিয়ে যায় এবং গুলি করে হত্যা করে একটি পুকুরে ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং কাউন্সিলরের সহযোগি সাগরকে আটক করে।

ফেনী মডেল থানার ওসি মোঃ নিজাম উদ্দিন বলেন, শাহজালাল হত্যায় জড়িত সন্দেহে কাউন্সিলর আবুল কালাম ও তার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। তার বাড়ি থেকে রক্ত মাখা একটি পান্জাবি উদ্ধার করা হয়েছে।

এদিকে নিহতের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ওয়ার্ড কাউন্সিলর আবুল কালামকে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *