অন্যান্য

চট্টগ্রামে ভয় দেখিয়ে স্বর্ণের চেইন ছিনতাই, মাইক্রোসহ গ্রেপ্তার ৩

মহিলার স্বর্ণের চেইন ছিনতাই, মাইক্রোসহ গ্রেপ্তার ৩।

নগরীর কোতোয়ালীর জামালখান গনি বেকারির মোড় এলাকা থেকে পুলিশ মাইক্রোবাসসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। এই ছিনতাইয়ের ঘটনা ঘটে গতকাল সোমবার ১১টায় একটি পেট্রোল পাম্পের সামনে। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. বিজয় (২৫) আগ্রাবাদ শেখ মুজিব রোড এলাকার মৃত আমির আহমদের ছেলে।

বর্তমানে ডবলমুরিং থানার ছোটপুল এলাকার মালেক মাস্টার বাড়িতে ভাড়া বাসায় থাকেন। ঢাকার লালবাগ থানার ইসলামবাগের মৃত মিলন সওদাগরের ছেলে মো. ইসমাইল (৩০)। সিডিএ নজির মাঝির গলির ২৬নং জাহাঙ্গীরের সেমিপাকা বাসায় থাকেন। হালিশহর ছোটপুল এলাকার বাসিন্দা মো. শহিদুল প্রকাশ আবু সৈয়দ (২৬)।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন বলেন, গনি বেকারির মোড়ের পেট্রোল পাম্পের সামনে সকাল ১১টার দিকে একটি সাদা মাইক্রোবাস থেকে একজন গ্লাস খুলে ভয় দেখিয়ে এক মহিলার গলার স্বর্ণের চেইন ছিনিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা কাজীর দেউড়ি এলাকার দিকে পালিয়ে যায়। আশপাশের লোকজন মহিলার চিৎকারে এগিয়ে আসে।

পুলিশ জানায়, বিজয়কে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরে ওয়াসার মোড় থেকে তার দেওয়া তথ্যমতে ট্রাফিক পুলিশের সহায়তায় মাইক্রোবাসসহ ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। স্বর্ণের চেইন মো. শহিদুলের কাছ থেকে উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, জব্দ করা হয়েছে ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস (চট্টমেট্রো-চ-১১-৮২৬৫)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *