অন্যান্য

গ্রাহকদের টাকা ফেরত দিতে চান রাসেল

গ্রাহকদের টাকা ফেরত দিতে চান রাসেল

অর্থ আত্মসাতের অভিযোগে আটক ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও রাসেলকে গারদখানা থেকে আদালতকক্ষে নেয়া হচ্ছিল। এ সময় টাকা ফেরত দিতে চান কিনা, একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে ইভ্যালির রাসেল জবাব দেন, তিনি টাকা ফেরত দিতে চান।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রিমান্ড শেষে আদালতে নেয়ার সময় সাংবাদিকের এমন প্রশ্নে হ্যাঁ সূচক মাথা নেড়ে এমন জবাব দেন রাসেল। এরপর আদালতে তোলা হলে আদালত তার জামিন নামঞ্জুর করেন। আদালত রিমান্ডের আবেদন বাতিল করে তিন কার্যদিবস তথা আগামী মঙ্গলবারের মধ্যে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

এ সময় রাসেলের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ বলেন, মামলা দিয়ে সমস্যা সমাধান হয় না। জামিনে বের হয়ে আসলেই সমস্যার সমাধান হবে।

রাসেলকে আদালতে আনার খবরে সেখানে জড়ো হয়ে বিক্ষোভ করছেন বিপুল সংখ্যক গ্রাহক। তারা টাকা ফেরত পেতে রাসেলের মুক্তি দাবি করেন। বিক্ষোভকারীরা বলেন, রাসেল জেলে থাকলে তারা পাওনা আদায় করতে পারবেন না। তাই গ্রাহকরা টাকা ফেরত দেয়ার জন্য তাকে মুক্তি দেয়ার দাবি জানান।

এর আগে, আরিফ বাকের নামের এক গ্রাহক ১৫ সেপ্টেম্বর রাতে গুলশান থানায় মামলা করলে র‌্যাব ১৬ সেপ্টেম্বর বিকেলে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও সিইওকে মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করে।

আরও সংবাদঃ গ্রাহকদের টাকা ফেরত দিতে চান রাসেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *