ফেনী

করোনা আক্রান্ত ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান তপন মজুমদার

করোনা আক্রান্ত ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান তপন মজুমদার। করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট খুবই দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। ভারতের পরে এই ভ্যারিয়েন্ট বাংলাদেশেও মারাত্বক হারে সংক্রমণ করছে। এশিয়ার মধ্যে ৫ম ঝুঁকিতে রয়েছে বাংলাদেশ। সরকার এই সংক্রমণ রোধে ইতিমধ্যে কয়েক ধাপে লকডাউন সহ কঠোর স্বাস্থ্যবিধির পদক্ষেপ নিয়েছেন। গত ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত চলছে কঠোর লকডাউন।

এতদসত্তেও সংক্রমণ ও মৃত্যু কোনভাবেই ঠেকানো যাচ্ছেনা। সারাদেশে ইতিমধ্যে আওয়ামীলীগের অনেক নেতা করোনা আক্রান্ত হয়েছেন এবং কয়েকজন মারা ও গিয়েছেন।

এরই মধ্যে ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার সকালে পিসিআর ল্যাব থেকে তার সংক্রমণ পজেটিভ বলে জানানো হয়েছে। এর আগে রবিবার করোনার উপসর্গ থাকায় তিনি নমুনা জমা দেন।

পরিবার সূত্র জানায়, গত ক’দিন ধরে জেলার বিভিন্ন এলাকায় অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন। তিনি ইতিপূর্বে কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। বর্তমানে তিনি রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

তপনের রোগমুক্তির জন্য তাঁর পরিবার ও জেলা পরিষদ সদস্যবৃন্দ সবার কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *