দাগনভূঞা

করোনায় দাগনভূঁঞায় প্রবাসী যুবকের মৃ’ ত্যু

করোনায় দাগনভূঁঞায় প্রবাসী যুবকের মৃ’ ত্যু

দাগনভূঞায় নজরুল ইসলাম নামে প্রবাসী এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মৃ’ ত্যু হয়েছে। আজ শুক্রবার বিকালে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

স্বাস্থ্য বিভাগ ও পরিবার সূত্র জানায়, গত ১৩ জুন থেকে নজরুল জ্বর, সর্দিসহ অসুস্থ বোধ করেন নজরুল। এরপর নমুনা দেয়া হলে গত ২৭ জুন প্রতিবেদনে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।শ্বাসকষ্ট দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে শ্বাস নিতে না পারায় শুক্রবার বিকালে তাকে নিয়ে স্বজনরা ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে কুমিল্লায় পৌছলে অবস্থা আরো সংকটাপন্ন হয়। পার্শ্ববর্তী ক্যান্টনমেন্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নজরুল সদর ইউনিয়নের মধ্যম জগতপুরের আমান উদ্দিন মাঝি বাড়ির মৃত মো: মোস্তফার ছেলে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুবাইয়াত বিন করিম জানান, করোনায় আক্রান্ত নজরুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে তিনি শুনেছেন। নজরুলের ছোট ভাই নিশান আহমেদ জানান, নজরুল দীর্ঘদিন বাহরাইনে ছিলেন। ৫ ভাই ও দুই বোনের মধ্যে তিনি ৩য়। শুক্রবার রাত ১০টায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.