অন্যান্য

এবার তাশরীফের কাছে ত্রান সহায়তা পাঠালেন ডিপজল

দেশের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলের কারণে বন্যায় বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়াতে এগিয়ে এসেছে। তাদেরই একজন সংগীতশিল্পী তাশরীফ খান। যে কজন আলোচিত ব্যক্তি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়িয়ে প্রশংসা কুড়িয়েছেন তাশরীফ তাদের অন্যতম।

তাশরীফ ও তার দল প্রায় ১৬ লাখ টাকার তহবিল গঠন করে সিলেটে বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় সেখানকার মানুষের সাহায্যর জন্য। যেখানে সহযোগীতা পাঠিয়েছেন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানও। তাশরীফ এরপর আরও মানুষের কাছে সহায়তা কামনা করেন ফেসবুক লাইভে। তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর ২৪ ঘণ্টার মধ্যে এক কোটি টাকার বেশি অনুদান পেয়েছেন।

শুধু তাই নয়, এবার চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তাশরীফের কাছে খাদ্য সহায়তা পাঠাচ্ছেন। সিলেটে বানভাসিদের কোটি টাকার সহায়তা পৌঁছে দেওয়া তাশরীফ খানের কাছে বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে ডিপজল ট্রাকে করে ত্রাণ সহায়তা পাঠিয়েছেন। ফেসবুকে লাইভ করে সহায়তা সংগ্রহ করে তা বানভাসিদের মাঝে নিখুঁতভাবে বিতরণ করছেন তাশরীফ খান। এরই ধারাবাহিকতায় তাশরীফের কাছে চিড়া, মুড়ি, বিশুদ্ধ খাবার পানি, বিস্কুট পাঠিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এ বিষয়ে মনোয়ার হোসেন ডিপজল বলেন,  আমি এর আগেও এক দফা ত্রাণ পাঠিয়েছি। এখন দ্বিতীয় দফায় পাঠাচ্ছি। আগামীকাল অথবা পরশু তৃতীয় দফাও যাবে। অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি। যে পরিবেশ-পরিস্থিতি তাতে বন্যা ভয়াবহ রূপ নিয়েছে। কেউ তো পানির সাথে যুদ্ধ করে থাকতে পারে না। এই পানির কারণে আমাদের নিরীহ মানুষের অনেক ক্ষতি হয়ে যায়। বাংলাদেশের ভয়াবহ অবস্থা হয়েছে ভারত কিংবা চীন, যে দেশ থেকেই পানি প্রবেশ করুক। আমার দোয়া এবং ভালোবাসা থাকবে। প্রভাবশালী যারা আছেন চেষ্টা করবেন কিছু করার জন্য এবং পাশে থাকার জন্য।

তিনি আরও বলেন, কণ্ঠশিল্পী তাশরীফের কাছে গিয়ে এসব জমা হবে। সেখান থেকে তিনি নিখুঁতভাবে এসব বিতরণ করবেন। আজ আমি পাঠাচ্ছি ৩ হাজার বোতল পানি, ১০ হাজার কেজি চিড়া, ৭ হাজার কেজি মুড়ি ও ৪ হাজার প্যাকেট বিস্কুটসামগ্রী। সিলেটে আমার লোক রয়েছে। এসব সহায়তা তার তাশরীফের কাছেই যাবে। যা তিনি বিগত দিনেও করে আসছেন।

এ ছাড়া তাশরীফের কাছে আগামীকাল (শুক্রবার) অথবা শনিবার আরও এক দফা খাদ্যসামগ্রী পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *