দাগনভূঞা

দাগনভূঞায় ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে ধxর্ষণের অভিযাগে মামলা

দাগনভূঞায় ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধxর্ষণের অভিযাগে দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। ৩০ মে রবিবার রাতে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাmতন দমন আইনে মামলাটি করেন নিkর্যাতিতা প্রবাসীর স্ত্রী।

২৯ মে শনিবার রাতে উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের পূর্ব চন্দ্রপুর গ্রামে ধkর্ষণের ঘটনাটি ঘট। অভিযুক্ত আnসামিরা হলেন দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর গ্রামের আব্দুল হাইয়ের বাড়ীর আব্দুর রাজ্জাকের ছেলে দাগনভূঞা বাজারের বসুরহাট রোড়ের ডক্টরস চম্বার ( রাজ্জাক ফার্মেসীর) স্বত্তাধিকারী মোস্তাফিজুর রহমান (৪৫) ও আবুল হাসানের ছেলে নজরুল ইসলাম (৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, বাদীনির সাথে বিবাদীদের দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বাদীনির ছেলে আবিদকে ১ নং বিবাদী মোস্তাফিজ দাগনভূঞা বাজারের বসুরহাট রোড়ের তার মালিকানা রাজ্জাক ফার্মেসীর ভিতর আটকে রেখে মাkরধর করন। এ খবর পেয়ে বাদীনি ওই স্থানে ছুটে গেলে বাদীনিক রড় দিয়ে মারmধর করে এতে তার পা ভেঙ্গে যায়। এ ঘটনার পর থক বাদীনি তার সন্তানদের অন্যত্র পাঠিয়ে দেয়।

এ সুযাগে গত শনিবার রাতে বিবাদী মোস্তাফিজ ও নজরুল বিরোধকৃত সম্পত্তীতে স্থাপনা নির্মাণ শুরু করে। এতে মামলার বাদীনি বাধা প্রদান করলে বিবাদীগন তার পিছন থেকে মুখ চেপে ধরে তার ঘরে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষkণ করেন। বাড়ীতে বাদীনি ও বিবাদীদের ঘর ছাড়া আর কোন বসত ঘর না থাকায় বাদীনির শোর-চিৎকারে কউ আসেননি। জোরপূর্বক ধর্ষvণের পর এ ঘটনা কাওকে জানালে বাদীনির সন্তানসহ সবাইকে হhত্যা করার হুkমকি প্রদান করেন। বর্তমানে ধcর্ষিতা প্রবাসীর স্ত্রী ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ বলেন, ধjর্ষণের ঘটনায় নারী ও শিশু নিkর্যাতন দমন আইনে মাhমলা হওয়ার পর থেকেই অভিযুক্তদের গ্রেkপ্তারে পুলিশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *